TrickBlogBD.com

Gain and Give knowledge

Sponsored

Education guideline

এইচ এস সি রেজাল্ট ২০১৯ (এইচএসসি ফলাফল)

এইচ এস সি রেজাল্ট ২০১৯ প্রকাশের তারিখ এখনো নিশ্চিত হয়নি। এইচএসসি পরীক্ষা বাংলাদেশের বৃহত্তম একটি পাবলিক পরীক্ষা। একযোগে সবগুলো শিক্ষা বোর্ড একই সাথে ফলাফল প্রকাশ করবে।

এইচ এস সি রেজাল্ট ২০১৯ (এইচএসসি ফলাফল)

এখনো শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে অফিশিয়ালভাবে কোনো তারিখ ঘোষণা করা হয়নি। তবে বিভিন্ন অনলাইন পোর্টাল ও পড়ালেখা বিষয়ক সাইটে কিছু বিশ্বস্ত সোর্চ থেকে পাওয়া সম্ভাব্য কিছু তারিখ প্রকাশ করা হয়েছে।

Advertisement

এইচ এস সি রেজাল্ট ২০১৯ প্রকাশের তারিখ

HSC result 2019 আগামী ১৭ ই জুলাই প্রকাশিত হবে। এইচএসসি রেজাল্ট ২০১৯ প্রকাশের সম্ভাব্য তারিখ ছিল ১৮ই জুলাই ২০১৯। একটি পড়ালেখা বিষয়ক ওয়েবসাইটে ফল প্রকাশের সম্ভাব্য তারিখ হিসেবে ২০ থেকে ২২ জুলাইয়ের মধ্যে ফলাফল প্রকাশের কথা বলা হয়েছে।

ওয়েবসাইটটিতে বলা হয়েছে, ২০, ২১ অথবা ২২ জুলাইয়ের যে কোনো একদিন এইচএসসি পরীক্ষার রেজাল্ট ২০১৯  প্রকাশের প্রস্তাব করে শিক্ষা মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়েছে। শিক্ষা মন্ত্রণালয় থেকে অনুমতি পেলে এই তিন দিনের যেকোনো দিন ফলাফল প্রকাশিত হতে পারে। তবে এখন ১৭ তারিখ চূড়ান্ত করা হয়েছে

আরো পড়তে পারেন…..

কিভাবে এইচএসসি রেজাল্ট দেখবেন?

এইচ এস সি ফলাফল ২০১৯ সালের ১৭ ই জুলাই দুপুর ১২ টার পর প্রকাশিত হবে। সবার আগে ফলাফল দেখার নিয়মকানুন জানতে এখানে ক্লিক করুন

Advertisement

ফলাফল প্রকাশের চূড়ান্ত তারিখ ঘোষণা করা হলে এই পোস্টেই আপনাদের জানানো হবে। তাই পোস্টটি বুকমার্ক করে রাখতে পারেন।

এই পোস্ট সম্পর্কে আপনার কোনো মন্তব্য, পরামর্শ বা অভিযোগ থাকলে নিছে কমেন্ট করুন। আমরা প্রত্যেকটা কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করি।

সকল আপডেট সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন ও টুইটারে ফলো করুন

ট্রিক ব্লগ বিডি
Advertisement

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

হাবিবুর রহমান বর্তমানে শাকতলা আল আমিন জুনিয়র স্কুল এ সহকারী শিক্ষক হিসেবে নিয়োজিত আছেন। একই সাথে তিনি একজন ব্লগার। তার নিজের তৈরি করা ব্লগ ট্রিক ব্লগ বিডি। যার ওয়েব লিংক http://Trickblogbd.com । তিনি ব্লগিং এর মাধ্যমে মানুষের মাঝে তার জানা জ্ঞান ভাগাভাগি করতে চান।