TrickBlogBD.com

Gain and Give knowledge

১৭ জিবি ২৮৮ টাকা, স্কিটো সিমে ১৭ জিবি মাত্র ২৮৮ টাকা, মেয়াদ ৩০ দিন!, TrickBlogBD.com
Skitto

স্কিটো সিমে ১৭ জিবি মাত্র ২৮৮ টাকা, মেয়াদ ৩০ দিন!

ওয়াও! এবার স্কিটো সিমের ইন্টারনেটে বর্ষা নামবে। জিপির স্কিটো সিমের প্রমো ডিলস গত ১ তারিখে পরিবর্তিত হয়েছে। এখন পাচ্ছেন ১৭ জিবি মাত্র ২৮৮ টাকা। হুম, ঠিকই পড়েছেন, ১৭ জিবি ২৮৮ টাকা।

১৭ জিবি ২৮৮ টাকা, স্কিটো সিমে ১৭ জিবি মাত্র ২৮৮ টাকা, মেয়াদ ৩০ দিন!, TrickBlogBD.com
স্কিটো ১৭ জিবি ২৮৮ টাকা

স্কিটো সিম কি?

আপনি স্কিটো সিম সম্পর্কে জানেন না? স্কিটো সিম হচ্ছে গ্রামিনফোনের আলাদা একটি সিম। যাকে আপনি ইন্টারনেট সিমও বলতে পারেন। এই সিমে খুবই কম দামে ইন্টারনেট প্যাক কিনতে পাওয়া যায়। তাছাড়া ইন্টারনেট প্যাকের মেয়াদও থাকে অনেক দিন।

Advertisements

সোজা কথায় বলতে গেলে বাংলাদেশের যতগুলো সিম আছে তার মধ্যে স্কিটো সিমেই সবচেয়ে কম দামে ইন্টারনেট প্যাক কিনা যায়। এর চেয়ে কম দামে কোন প্যাক আছে বলে মনে হয়না।

হুম, কিছু কিছু সিম কোম্পানি মাঝে বিভিন্ন অফার দেয়। সেই অফারে কম মূল্যে ইন্টারনেট প্যাক পেতে পারেন। তবে স্কিটো কিন্তু আলাদা। তারা সবসময়ই এমন অফার সব গ্রাহককেই দিয়ে থাকে।

অর্থাৎ অন্য সিমে যেগুলো অফার, স্কিটো সিমে সেগুলা রেগুলার প্যাক। অনেক বকবক করে পেলেছি। স্কিটো সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান?

এই সিম কোথায় পাবেন, দাম কত, নেটওয়ার্ক কেমন ইত্যাদি নিয়ে আমি আগেই একটি বিস্তারিত পোস্ট করেছি। সেই পোস্টটি দেখে নিতে এখানে ক্লিক করুন

এছাড়াও স্কিটো সিমে টাকা লোড করতে অনেক ঝামেলা হয়। তাই খুব সহজেই স্কিটো (Skitto) সিমে টাকা ঢুকানোর নিয়ম জানতে এখানে ক্লিক করুন

স্কিটো প্রমো ডিলস ১৭ জিবি ২৮৮ টাকা

প্রত্যেক ৩ মাস পরপর স্কিটো সিমের ইন্টারনেট প্যাকগুলো পরিবর্তিত হয়। একে স্কিটো প্রমো ডিলস বলে। গত ১ ই আগস্ট ২০১৯ এ সেই নিয়মেই প্রমো ডিলস আপডেট হয়েছে।

Advertisements

আরো পড়তে পারেন….

এবারের প্যাকে থাকছে ১৭ জিবি ইন্টারনেট মাত্র ২৮৮ টাকা। মেয়াদ থাকছে ৩০ দিন। প্যাকটির নাম হচ্ছে সারাদিন বৃষ্টি (Sharadin brishti)। এই প্যাকটি ছাড়াও আরো আকর্ষণীয় ছোট বড় প্যাকও রয়েছে।

১৭ জিবি ২৮৮ টাকা, স্কিটো সিমে ১৭ জিবি মাত্র ২৮৮ টাকা, মেয়াদ ৩০ দিন!, TrickBlogBD.com
সারাদিন বৃষ্টি ১৭ জিবি প্রমো ডিলস

আগস্ট মাসের স্কিটো প্রমো ডিলস

এখন বর্ষা কাল। তাই প্রমো ডিলসের নামগুলোও বর্ষা সম্পর্কিত। স্কিটো সিমের সকল প্যাক কিনতে হলে অবশ্যই স্কিটো অ্যাপ থেকে কিনতে হবে। আগস্ট মাসের প্রমো ডিলস গুলো নিচে তালিকা আকারে দেওয়া হলোঃ

  • সারাদিন বৃষ্টিঃ ১৭ জিবি ২৮৮ টাকা, মেয়াদ ৩০ দিন
  • পাগলা বৃষ্টিঃ ২৩ জিবি ৩৪৯ টাকা, মেয়াদ ৩০ দিন
  • রেইনকোটঃ ৩ জিবি ৯৮ টাকা, মেয়াদ ৩০ দিন
  • ঝড়ো বৃষ্টিঃ ১.৫ জিবি ৩৯ টাকা, মেয়াদ ৭ দিন
  • বৃষ্টি ঘুমঃ ৮ জিবি ১৮৯ টাকা, মেয়াদ ৩০ দিন
  • মেঘলা আকাশঃ ১ জিবি ২১ টাকা, মেয়াদ ৩ দিন
  • ডিম খিচুড়িঃ ৩ জিবি ৪৪ টাকা, মেয়াদ ৩ দিন
  • হালকা বৃষ্টিঃ ৫০ এমবি ২ টাকা, মেয়াদ ৩ দিন

স্কিটো সিমের সকল অফার ও আপডেট জানতে এখানে ক্লিক করুন




LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

হাবিবুর রহমান বর্তমানে শাকতলা আল আমিন জুনিয়র স্কুল এ সহকারী শিক্ষক হিসেবে নিয়োজিত আছেন। একই সাথে তিনি একজন ব্লগার। তার নিজের তৈরি করা ব্লগ ট্রিক ব্লগ বিডি। যার ওয়েব লিংক http://Trickblogbd.com । তিনি ব্লগিং এর মাধ্যমে মানুষের মাঝে তার জানা জ্ঞান ভাগাভাগি করতে চান।