TrickBlogBD.com

Gain and Give knowledge

Story

ভালোবাসার গল্প: কাক ডাকা ভোরে | সোলায়মান মাহমুদ

ভালোবাসার গল্প- কাক ডাকা ভোরে
লেখক- সোলায়মান মাহমুদ

তখন প্রচণ্ড শীত পড়ছে, ভোর হতে না হতেই পাখির কিচিরমিচির শব্দ। আজ সারারাত ঘুমাতে পারেনি রুদ্র। তাই এ সাত সকালে ঘুম থেকে উঠতেই মন চাচ্ছে না তার।

কাক ডাকা ভোরে | ভালোবাসার গল্প (কুয়াশার সকাল)
ক ডাকা ভোরে (ভালোবাসার গল্প)

তবে কী আর না উঠে পারা যায়? তার মনে পড়ে গেলো এইতো গত দু’বছর আগেই অনিদ্রার সাথে এখানে প্রথম দেখা হয়েছিলো তার। অচেনা এক প্রিয়ার সাথে যেন হাজার বছরের কথা জমে ওর।

অনিদ্রার চোখের দিকেই অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে রুদ্র। চোখের ইশারায় কী যেন বলেছিলো অনিদ্রা! ছোটবেলা থেকেই লাজুক ছিলো রুদ্র। তবে কেন যেন আজ তার কোন লজ্জা নেই! নেই কোন ভয়! যেন সৃষ্টির আদি যুগ থেকেই লজ্জাবতী কোন শব্দের সাথে পরিচিত নয় সে!

নিজেকে বারবার বেহায়া বলছে তবে মনকে কোনমতেই সামলাতে পারছে না সে। তার মন তাকে বারবার তাড়না করছে, যা না! অনিদ্রা কে জিজ্ঞেস কর এ চোখ কার সৃষ্টি? যাবে? নাকি, যাবে না? এটাই বড় দুশ্চিন্তা তার।

তবে আর বেশিক্ষণ অপেক্ষা করা যাবে না, আজতো তার ফ্লাইট! ৬ বাজলেই তার মা-বাবা সহ চলে যাবে সে। ভাবনার শেষ না ঘটতেই অনিদ্রার গাড়ি তার সামনে দিয়ে চলে যাচ্ছে! কেন যেন রুদ্রের সামনে এসেই গাড়িটি থমকে গেলে! রীতিমত বিরক্ত হলো অনিদ্রার বাবা রহমান চৌধুরী।

এ অসময়ে গাড়ি নষ্ট? এ ব্যস্ত সময় বেহায়ার মত কি যেন বলে পেললো রুদ্র! অনিদ্রা শুধু বললো ঠিক কোনদিন কাক ডাকা ভোরে! কুয়াশা ভেজা কচুরিপানার জলে! দুজনই চোখ ভিজাবে। তখন আর আর  নিদ্রা যেতে হবে না।

প্রেমিক প্রেমিকা (ভালোবাসার গল্প)
প্রেমিক প্রেমিকা (ভালোবাসার গল্প)

সে দিন থেকে কোন কাক ডাকা ভোরেই ঘুমাতে পারেনি রুদ্র, তার দৃঢ় বিশ্বাস অনিদ্রা একদিন আসবেই! কুয়াশা ভেজা কাচুরিপানার জলে দুজনই  চোখ ভিজাবেই।

এসব ভাবতে ভাবেতে ঘুমের ঘোরেই হাতে ব্রাশ আর ক্লোজআপ নিয়ে বের হয়ে পড়লো রুদ্র! ঘুম চোখে যেন বারবার অনিদ্রাকে দেখছে সে! আর বলছে কাছে এসো! কাছে এসো!

আরো গল্প পড়ুন……

এত ডেকেও সাড়া দিলো না অনিদ্রা, রুদ্র হাতাশ কণ্ঠে বললে আচ্ছা! তোমাকে আজকে আর ডাকবো না, না আজকে ক্লোজআপও ব্যবহার করবো না। ঠিক এমনই সময়ই পিছ থেকে কে যেন বলে উঠলো এইতো আমি কাছেই আছি।


প্রিয় পাঠক এটাই আমার জীবনের প্রথম গল্প,কতটুকু ভালো হয়েছে জানি না।এ গল্প সম্পর্কে আপনার অনুভূতি কেমন অবশ্যই বলতে ভুলবেন না।

ভালোবাসার গল্প “কাক ডাকা ভোরে”

কাক ডাকা ভোরে” গল্পটি একটি রোমান্টিক ভালোবাসার গল্প। এই ভালোবাসার গল্পটি লিখেছেন গল্পকার সোলায়মান মাহমুদ

এই গল্পটি তার জীবনের প্রথম গল্প। গল্পটির মাধ্যমেই তার লেখক জীবনের শুরু হয়। প্রথম গল্প হিসেবে এতে কিছু ভুলভ্রান্তি থাকতে পারে। ভুল হলে ক্ষমার চোঁখে দেখবেন।

Spread the love

4 COMMENTS

  1. অসাধারণ লেখা, আপনার লেখাটি অনেক ভালো লেগেছে । সত্যি আমি লেখাটা পরতে পেরে অনেক খুশি হয়েছি । আশা করছি সামনে আরো মজার কিছু দেখবো। ধন্যবাদ পোষ্ট শেয়ার করার জন্য ।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *