TrickBlogBD.com

Gain and Give knowledge

Apps and Games review

জনপ্রিয় নতুন ৫ টি অ্যান্ড্রয়েড রেসিং গেম ডাউনলোড

Advertisements

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় কিছু অ্যান্ড্রয়েড রেসিং গেম ডাউনলোড দেওয়ার নিয়ম। এ গেম গুলোর গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। আশা করি গেমগুলো আপনাদের অনেক ভালো লাগবে।

আপনি খুব সহজে রেসিং গেম গুলো ডাউনলোড করতে পারবেন। কারণ, প্রত্যেকটা গেম হবে গুগল প্লে স্টোর গেম। তাহলে চলুন দেখে নেওয়া যাক গেমগুলো আসলে কিভাবে ডাউনলোড করে ও কিভাবে গেম গুলো ইন্সটল করে।

Advertisements

অ্যান্ড্রয়েড রেসিং গেম ডাউনলোড ডাউনলোড

আমরা সবাই কম বেশি রেসিং গেম খেলে থাকে। রেসিং গেম খেলার মজাই আলাদা। আজকে যেই গেমগুলো আমি আপনাদের মাঝে শেয়ার করব এই গেম গুলো আপনি শুধু অ্যান্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন। এই গেম গুলো সম্পর্কে বিস্তারিত জানার জন্য মনোযোগ দিয়ে এই পোস্টটি পড়ুন।

অ্যান্ড্রয়েড রেসিং গেম ডাউনলোড
অ্যান্ড্রয়েড রেসিং গেম ডাউনলোড

বর্তমানে মোবাইল গেমের জগতে রেসিং গেম গুলো সবচেয়ে বেশি জনপ্রিয়। কারণ, অন্যান্য গেমের তুলনায় এই গেমগুলো খেলা যেমন অনেক সহজ তেমনি এর ব্যাটারি খরচ ও কম।

আর তাই দেখা যায়, যারাই স্মার্টফোন ব্যাবহার করেন তাদের প্রত্যেকের মোবাইলে একটি অ্যান্ড্রয়েড রেসিং গেম থাকবেই। আপনার কাছে রেসিং গেম ভালো লাগে নাকি খারাপ লাগে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাতে পারেন।

Ads by TrickBlogBD

Asphalt Xtreme: Rally Racing (কার রেসিং গেম)

প্রথমেই আছে একটি কার রেসিং গেম। এর নাম Asphalt Xtreme: Rally Racing। গেমটি একটি অফরোড গেম। এই গেমটিতে আপনি বিভিন্ন ডিজাইনের গাড়ির নিয়ে ইচ্ছেমতো রেসিং করতে পারবেন।

Asphalt Xtreme: Rally Racing (কার রেসিং গেম)
Asphalt Xtreme: Rally Racing ( কার রেসিং গেম )

এই গেমটিতে রয়েছে প্রায় ৩৫টি রোড। যা আবার ৭টি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। গেমটি আপনার বন্ধুদের সাথে ইন্টারনেটের মাধ্যমে মাল্টিপ্লেয়ার মোডে খেলতে পারবেন।

এই গেমটি তৈরী করেছে বিশ্বসেরা গেম কোম্পানি গেমলফট (Gameloft)। এই সুন্দর গেমটি হলো Gameloft শেষ সিরিজের।

Traffic Rider (ট্রাফিক রাইডার)

Traffic Rider গেমটি বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় রেসিং গেম। এই গেমটিতে সবচেয়ে ভালো গ্রাফিক্স কোয়ালিটি ব্যবহার করা হয়েছে। গেমটি তৈরি করেছে Soner Kara। গেমসটি সর্বপ্রথম রিলিজ হয়েছে May 7, 2019। গেমটির সাইজ হল 1130 MB।

সবচেয়ে জনপ্রিয় অ্যান্ড্রয়েড বাইক রেসিং গেম Traffic Rider (ট্রাফিক রাইডার)
বাইক রেসিং গেম Traffic Rider (ট্রাফিক রাইডার)

গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায়। তাছাড়া আমাদের এখানে নিচে ডাউনলোড লিংক দেওয়া আছে আপনার চাইলে ডাউনলোড দিয়ে নিতে পারেন। গেমটি আপনার সব ধরনের এন্ড্রয়েড মোবাইলে চলবে কোন প্রকার সমস্যা ছাড়া।

Download Traffic Rider

Asphalt 9: Legends – 2019’s Action Car Racing Game (গাড়ি গেম)

Asphalt 9: Legends – 2019’s Action Car Racing Game গেমটি বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গাড়ি গেম ডাউনলোড। এই গেমটিতে সবচেয়ে ভালো গ্রাফিক্স কোয়ালিটি ব্যবহার করা হয়েছে। গেমটি তৈরি করেছে Gameloft Barcelona published by Barcelona।

Advertisements

গেমস সর্বপ্রথম রিলিজ হয়েছে 25 july 2018।গেমটির সাইজ হল 1.7GB। গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায়। তাছাড়া আমাদের এখানে নিচে ডাউনলোড লিংক দেওয়া আছে। আপনারা চাইলে ডাউনলোড দিয়ে নিতে পারেন।

Asphalt 9: Legends - 2019's Action Car Racing Game (গাড়ি গেম) অ্যানড্রয়েড রেসিং গেম ডাউনলোড
Asphalt 9: Legends – 2019’s Action Car Racing Game (গাড়ি গেম)

এই গেমটি আপনার যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া।

Asphalt 9 গেম ডাউনলোড

Asphalt street strom racing

Asphalt street strom racing গেমটির সাইজ 44.96 MB। গেমটির কম এমবি হলেও গ্রাফিক্স কোয়ালিটি সত্যি অনেক ভালো। গেমটি একটি চ্যালেঞ্জিং রেসিং গেম।

Asphalt street strom racing (কার রেসিং গেম)
Asphalt street strom racing (কার রেসিং গেম)

গেমটির প্রত্যেকটি ধাপ অত্যন্ত কঠিন এবং প্রত্যেকটি ধাপে গেম খেলার সময় আপনি রিয়েলিটি ফিল করবেন। কারণ গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো।

গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায়। 50 মিলিয়নের বেশি মানুষ গেমটি খেলেছে। নিচে ডাউনলোড লিংক দেওয়া আছে।

আপনারা চাইলে ডাউনলোড দিয়ে নিতে পারেন। গেমটি আপনার সব ধরনের এন্ড্রয়েড মোবাইলে চলবে। কোন প্রকার সমস্যা হবেনা।

Download Asphalt street strom racing

SBK16 Official Mobile Game (বাইক রেসিং গেম)

SBK16 Official Mobile Game নামের গেমটি বর্তমানে অনেক ভালো একটি বাইক রেসিং গেম। এই গেমটির গ্রাফিক্সও অনেক ভালো। এটি তৈরি করেছে Digital Tales S.r.l.।

SBK16 Official Mobile Game (বাইক রেসিং গেম)
SBK16 Official Mobile Game (বাইক রেসিং গেম)

গেমসটি সর্বপ্রথম রিলিজ হয়েছে 20 August 2018। গেমটির সাইজ হল 38 MB। এই বাইক রেসিং গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায়। তাছাড়া আমাদের এখানে নিচে ডাউনলোড লিংক দেওয়া আছে আপনার চাইলে ডাউনলোড দিয়ে নিতে পারেন।

Advertisements

এই গেমটি আপনার যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেমটি যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে এই পোস্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন।

SBK16 Official Mobile Game Download

GT Reaching 2

GT Reaching 2 এমন একটি গেম, যেটি খেলার সময় আপনার সম্পূর্ণ মনোযোগ এর প্রতি আকৃষ্ট হতে বাধ্য। এই চমৎকার গ্রাফিক্সের গেমটি তৈরী করেছে Gameloft।

গেমটিতে আরো রয়েছে প্রায় ১৪০০ এর মতো ইভেন্ট। যেগুলো আপনাকে নতুন চ্যালেঞ্জ নিতে সাহায্য করবে। আর এটি খেলার সময় প্রতি সপ্তাহে আপনাকে নতুন চ্যালেঞ্জ দেয়া হবে।

GT Reaching 2 (কার রেসিং গেম)
GT Reaching 2 (কার রেসিং গেম)

গেমটির রয়েছে ৭১টি গাড়ি এবং ৩০টির মতো রোড। এটা তাদের Aasphalt সিরিজের গেমগুলোর মতো একটি গেম। গেমটি আপনার সব ধরনের এন্ড্রয়েড মোবাইলে চলবে কোন প্রকার সমস্যা ছাড়া।

গেমটি ডাউনলোড করুন

এখানে আপনার জন্য রেসিং গেম কালেকশন করেছি। এর প্রতিটা গেম-ই খুবই মজার। এগুলো থেকে আপনি এন্ড্রয়েড গেমের জগতে নতুন এক অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

আর যদি আপনার কাছে আমাদের এই ছোট অথচ কার্যকরী গেম লিস্টটি ভালো লাগে, তাহলে আপনার বন্ধুদের সাথে Facebook এ শেয়ার করতে ভুলবেন না যেনো। এ ধরনের নতুন নতুন গেম ডাউনলোড করার জন্য এখনই ভিজিট করুন Bangladesh Gamer ওয়েবসাইটে।

Spread the love
Advertisements

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *

আমার নাম B M RAFI আমি একজন ব্লগার ও ইউটিউব। আমি গেম নিয়ে লেখালেখি করি ও ইউটিউবে ভিডিও বানায়। গেম ডাউনলোড | গেমিং মোবাইল রিভিউ | গেমিং পিসি বিল্ড | এই সকল বিশ্বকাপে যদি বিস্তারিত জানতে চান তাহলে ভিজিট করতে পারেন Bangladesh Gamer ওয়েবসাইটে ও ইউটিউব চ্যানেলে।