ট্রিক ব্লগ বিডির ওয়েবসাইট লিংক ফেসবুকে ব্লক হয়ে গেছে

ফেসবুকে ওয়েবসাইট লিংক ব্লক

অনিয়মিত শেয়ারের কারণে ট্রিক ব্লগ বিডির ওয়েবসাইট লিংক ফেসবুকে ব্লক হয়ে গেছে। আপনাদের সহযোগিতা চাই। অতিরিক্ত শেয়ারের কারণে এই সমস্যা হয়েছে।

ফেসবুকে ওয়েবসাইট লিংক ব্লক
ফেসবুকে ওয়েবসাইট লিংক ব্লক

ফেসবুকের স্পাম ফিল্টার সিস্টেম ট্রিক ব্লগ বিডির লিংকে স্পাম লিংক হিসেবে লিস্ট করেছে। কিন্তু এটা সম্পূর্ণ ভূল। যেটা আপনারা জানেন।

এই ওয়েবসাইটে অনেক গুরুত্বপূর্ণ পোস্ট করা হয়। যা পড়ে অনেকেই অনেক কিছু শিখতে পারে। কিন্তু ফেসবুকের নিয়ম ভঙ্গের কারণে এই সমস্যা দেখা দিয়েছে।

ফেসবুকের নিয়ম হচ্ছে কোন লিংক স্বল্প সময়ের মধ্যে একাধিকবার শেয়ার করা যাবেনা। কিন্তু কোন ইউজার এই নিয়ম ভঙ্গ করায় আমাদের সাইট লিংক ফেসবুকে ব্লক হয়ে গেছে।

ইউজাররা ভালোবাসা থেকেই লিংক গুলো শেয়ার করেছেন। কিন্তু সেটা অতিরিক্ত হয়ে গেছে। এখন সৃষ্ট সমস্যা থেকে আপনারাই উদ্ধার করতে পারেন।

আমি আমার দিক থেকে চেষ্টা করছি। আপনারাও একটু সহযোগিতা করুন।

ফেসবুকে লিংক ব্লক হলে করণীয়

ফেসবুকের অটোমেটিক সিস্টেমে অনেক ভূল হয়ে যায়। যেমন নিরাপদ ওয়েবসাইটকেও স্পাম হিসেবে চিহ্ণিত করে ফেলে। যেমন আমাদের সাইটকে করেছে।

আমাদের সাইটে https সিকিউর ব্রাউজিং ব্যবহার করা হয়। এর ফলে ব্যবহারকারীর কোন তথ্য হ্যাক বা ফাঁস হওয়ার চান্স থাকেনা। অর্থাৎ ব্যবহারকারীরা সম্পূর্ণ নিরাপদ।

যেটা আপনারা ব্রাউজারের উপরে বাম কোণে দেখবেন। সাইট নিরাপদ হলে সেখানে সবুজ তালা দেখবেন। কিন্তু অনিরাপদ হলে সেখানে সবুজ তালা থাকবেনা।

ভূল বশত ফেসবুকে কোন কিছু ব্লক হলে অনেক সমস্যা। কিন্তু তাদেরকে রিপোর্ট করে জানালে তারা সেটা ম্যানুয়ালি দেখে সিদ্ধান্ত নেয়। তাই এই সমস্যা থেকে মুক্তির উপায় রিপোর্ট করা।

আমি এডমিন হিসেবে রিপোর্ট করেছি। আপনারা ভিজিটর হিসেবে রিপোর্ট করে আমাকে সাহায্য করুন।

রিপোর্ট করে ফেসবুকে ওয়েবসাইট লিংক আনব্লক করার নিয়ম

প্রথমে এই লিংকে ক্লিক করুন। এরপর খালি ঘরে নিছের লেখাগুলো লিখে রিপোর্ট সাবমিট করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Scroll to Top