কোন ফটোকপি মেশিন ভাল ২০২১? তোশিবা কপিয়ার রিভিউ

ফটোকপি মেশিন খুবই প্রয়োজনীয় একটি যন্ত্র। এটি প্রতিদিনই আমাদের কোন না কোন কাজে লাগে। এই বৈদ্যুতিক যন্ত্রটি স্কুল, কলেজ, ইউনিভার্সিটি, অফিস এবং যে কোন ব্যাবসা প্রতিষ্ঠানে একটি প্রয়োজনীয় উপকরণ। তাই আপনি হয়তো একটি ফটোকপি মেশিল (Copier) কিনতে চান। তাই আজকে জানাবো কোন ফটোকপি মেশিন ভাল ।

কোন ফটোকপি মেশিন ভাল
তোশিবা ফটোকপি মেশিন কেন ভালো

কোন লেখা বা ডকুমেন্ট কপি করার জন্য ফটোকপি মেশিন অপরিহার্য। বিদ্যালয়ের পড়ার কোন অংশ, সাজেশান, পরীক্ষার রুটিন, জন্ম নিবন্ধন কার্ডের ফটোকপি , সার্টিফিকেটের ফটোকপি ইত্যাদি জরুরী কাজে ফটোকপি মেশিন ছাড়া উপায় নেই।

ফটোকপি মেশিনের দাম ২০২১

ফটোকপি মেশিন বিভিন্ন দামের হয়ে থাকে। তবে ফটোকপি মেশিনের দাম মেশিনের কাজের ধরণ ও কনফিগারেশনের উপর নির্ভর করে। তাই ফটোকপি মেশিন কিনার সময় নিজের প্রয়োজন অনুযায়ী পছন্দেরটা বেছে নিন।

তবে তোশিবা ফটোকপি মেশিনগুলো মানে ভালো হলেও দাম খুবই কম পাওয়া যায়। আর বিডি স্টল থেকে কিনলে কিছু ডিসকাউন্টও পেতে পারেন। বিডি স্টলের সকল কপিয়ারগুলো দেখে নিতে এখানে ক্লিক করুন

মডেলের উপর ভিত্তি করে বিভিন্ন ব্র‍্যান্ডের কপিয়ারের মূল্য বিভিন্ন রকমের হয়ে থাকে। নিচে কয়েকটি ব্রান্ডের বর্তমান মূল্য দেওয়া হলো। তথ্য সূত্র দেখুন..

তোশিবাঃ ৩৭,০০০ টাকা থেকে ৫,৬৫,৫০০ টাকা পর্যন্ত হয়ে থাকে।
ক্যাননঃ ৭১,৮০০ টাকা থেকে শুরু করে ৩,৩০,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে।
রিকহঃ ৫,৫০,০০ টাকা থেকে শুরু করে ৩,০৫,০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে।
শার্পঃ ৫,৫০,০০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দাম এর হয়ে থাকে।

বিঃদ্রঃ পণ্যগুলোর মূল্য যেকোন সময় পরিবর্তন হতে পারে।

বিভিন্ন ব্রান্ডের কপিয়ার মেশিন আছে। তবে আজকে আমরা সবচেয়ে জনপ্রিয় তোশিবা ব্রান্ড নিয়ে আলোচনা করবো।

কেন তোশিবা ফটোকপি মেশিন সেরা?

তোশিবা জাপানের একটি প্রতিষ্ঠান। এটি খুবই জনপ্রিয় একটি ব্র‍্যান্ড। তারা আপনাকে দিচ্ছে উন্নতমানের ইলেকট্রনিকস পণ্য। তার মধ্যে কিছু ফটোকপি মেশিনও আছে।

আর তোশিবা ফটোকপি মেশিনগুলো খুবই উন্নতমানের যা আপনাকে খুবই ভালো পারফরম্যান্স উপহার দিবে। এগুলো অন্য সব ফটোকপি মেশিন থেকে আলাদা যা আপনি ব্যবহার করলেই বুঝতে পারবেন।

তোশিবা ব্র‍্যান্ডের ফটোকপিয়ার গুলোর দাম যেমন কম তেমই সুবিধা ও কাজ তেমনই উন্নত। আজকে আপনাদের বলব কেন তোশিবা কপিয়ার সেরা

তোশিবা ফটোকপি মেশিনে রয়েছে উন্নত প্রিন্টিং ও স্ক্যান ফাংশন, ৫৫০ শীট কপিয়ার ক্ষমতা, ২০ সেকেন্ড ওয়ার্মআপ টাইম, ৪৫ পিপিএম মুদ্রণ গতি, ১২০০×১২০০ ডিপিআই মুদ্রণ রেজল্যুশন, ডুপ্লেক্সিং, ওয়াই-ফাই বাবস্থা, ইউএসবি সাপোর্ট সিস্টেম এবং ৬০০×৬০০ স্ক্যান রেজোলিউশন।

আর তাই উন্নতমানের কপি অভিজ্ঞতা পেতে তোশিবা কপিয়ার আপনার জন্য বেস্ট হবে। আপনার যেকোন ডকুমেন্ট ফটোকপি করতে আজই নির্দিধায় কিনতে পারেন তোশিবা ফটোকপিয়ার

তোশিবার কয়েকটি জনপ্রিয় মডেলের ফটোকপি মেশিন সম্পর্কে নিচে অল্প করে কিছু জেনে নিন।

তোশিবা 2303A

তোশিবার ব্যাপক জনপ্রিয় কপিয়ারের মডেল হচ্ছে 2303A মডেল। এটির বর্তমান বাজার মূল্য ৩৭,০০০ টাকা

তোশিবা 2303A
তোশিবা 2303A

এতে আছে কম্প্যাক্ট বডি, ১৫০ শীট একটানা স্ক্যান, A3 ডকুমেন্ট ম্যানেজার, রঙ স্ক্যান, ইউএসবি কানেক্টিভিটি, ঐচ্ছিক স্বয়ংক্রিয় ডুপ্লেক্সিং, সহজ আইডি কার্ড কপি, নেটওয়ার্ক মুদ্রণ সুবিধা, আকর্ষণীয় প্যানেল এবং ব্যবহার করা সহজ, দৈনন্দিন ব্যবসার জন্য আদর্শ এবং ছোট ব্যবসার জন্য একটি ভাল সমাধান, শক্তি সংরক্ষণ ক্ষমতা মোড।

তোশিবা 2303A মডেলের ফটোকপি মেশিনটির সকল ফিচার সম্পর্কে বিস্তারিত জানত কিনতে চাইলে এখানে ক্লিক করুন

তোশিবা 2303AM

আরো একটি জনপ্রিয় ফটোকপি মেশিনের মডেল হচ্ছে তোশিবা 2303AM। এই মডেলেও স্পেশাল কিছু ফিচার আছে। যা ব্যবহার করে আপনি ঝকঝকে ফটোকপি অভিজ্ঞতা পাবেন। এই মডেলের বর্তমান বাজার মূল্য ৪৮,৫০০ টাকা

তোশিবা 2303AM
তোশিবা 2303AM

এই মডেলটিতে থাকছে 23 পিপিএম কপি গতি, উচ্চ গতির রঙ স্ক্যানিং, উচ্চ স্থায়িত্ব, কপিয়ার উচ্চ মুদ্রণ চিত্র গুণমান, নমনীয় কনফিগারেশন, সুবিধাজনক নেটওয়ার্কিং মুদ্রণ এবং শক্তি-সঞ্চয় ক্ষমতা, সুবিধাজনক এবং দক্ষ ঘূর্ণন স্রোত, পটভূমি মুছে ফেলার মোড।

তোশিবা 2303AM মডেলের সকল ফিচার দেখতে ও কিনতে চাইলে এখানে ক্লিক করুন

কোথায় পাবেন এই উন্নতমানের তোশিবা কপিয়ার

তোশিবা কপিয়ার বাজারে শো রুমে গেলেই আপনি পেয়ে যাবেন। তবে কিছু দোকানে আপনি নকল পণ্যও পেতে পারেন। সেদিক থেকে অবশ্যই সাবধান থাকবেন।

আপনি অনলাইনে যদি আসল তোশিবা কপিয়ার কিনতে চান তাহলে বিডি স্টল হতে পারে আপনার জন্য বেস্ট চয়েস।

বিডি স্টল বাংলাদেশের একটি জনপ্রিয় অনলাইন শপ। তাছাড়া এটি প্রথম বাংলাদেশি অনলাইন শপবিডি স্টলের ফেসবুক পেজ থেকে তাদের রিভিউ দেখে নিতে পারেন।

বিডি স্টল আপনাকে দিচ্ছে আসল তোশিবা ফটোকপি মেশিন। বিডি স্টল থেকে তোশিবা ফটোকপি মেশিন কিনতে চাইলে এই লিংকে ক্লিক করুন

তোশিবা ছাড়াও আরো অনেক নামি দামি ব্রান্ডের ফটোকপিয়ারও আপনি বিডি স্টলে পেয়ে যাবেন। বিডি স্টলের সকল ফটোকপি মেশিন দেখতে ও কিনতে চাইলে এখানে ক্লিক করুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.