আজকের আবহাওয়া লাইভ | LIVE Weather

আবহাওয়া আমাদের জীবন যাপনে ব্যাপকভাবে প্রভাব ফেলে। তাই দিন শুরু করার আগে একবার হলেও আজকের দিনের আবহাওয়ার খবরটা জেনে নিন। এই পোস্টে আজকের আবহাওয়া লাইভ খবর জেনে নিতে পারবেন।

এখানে প্রত্যেকটি ম্যাপে আপনার বর্তমান অবস্থানরত দেশের এই মূহুর্তের Live আপডেট দেওয়া আছে। আপনি চাইলে ম্যাপে ড্রাগ করে স্থান পরিবর্তন করতে পারেন। এছাড়াও Zoom in বা Zoom out করে আপনার জেলা বা উপজেলার আপডেটও জেনে নিতে পারেন। এছাড়াও পরবর্তী কয়েক দিনের আপডেট জানতে নিচের দিকের বামপাশের প্লে বাটনে play ক্লিক করুন।

এছাড়াও প্রত্যেকটি ম্যাপের নিচের দিকে indicator এই চিত্রের মতো করে নির্দেশক দেওয়া আছে। এই চিত্রের বামপাশের প্রদত্ত রঙ ম্যাপের বাতাসের সর্বনিম্ন গতিবেগ, বৃষ্টিপাতের পরিমাণ, তাপমাত্রার পরিমাণ নির্দেশ করে। আর ডানপাশের রঙ প্রত্যেকোটি এককের সর্বোচ্চ মান নির্দেশ করে।

ঘূর্ণিঝড়ের লাইভ আপডেট

এই ম্যাপে আপনার দেশের ঘুর্ণিঝড়ের লাইভ আপডেট দেখতে পাচ্ছেন। পরবর্তী কয়েক দিনের আপডেট জানতে নিচের দিকের বামপাশের প্লে বাটনে play ক্লিক করুন।

তাপমাত্রার লাইভ আপডেট

এই ম্যাপে আপনার এলাকার তাপমাত্রা সেলসিয়াস এককে দেওয়া আছে। পরবর্তী কয়েকদিনের তাপমাত্রার আপডেট জানতে প্লে বাটনে play ক্লিক করুন। এছাড়াও Zoom করে আপনার জেলা, উপজেলা বা গ্রামের তাপমাত্রাও জেনে নিতে পারেন।

বৃষ্টিপাতের লাইভ আপডেট

কোন কোন স্থানে বৃষ্টিপাত হচ্ছে সেটি এই ম্যাপের সাহায্যে জানতে পারবেন। আর প্লে বাটনে play ক্লিক করে পরবর্তী কয়েকদিনের আপডেট জানতে পারবেন।

বজ্রপাতের লাইভ আপডেট

কোথাও কোথাও বজ্রপাত হচ্ছে বা হওয়ার সম্ভাবনা রয়েছে তা নিচের ম্যাপের মাধ্যমে জানতে পারবেন।

আকাশে মেঘের পরিমাণ [LIVE]

নিচের মানচিত্রে আকাশের মেঘের পরিমাণ দেখানো হলো। প্লে বাটনে play ক্লিক করে পরবর্তী কয়েক দিনের আপডেট জেনে নিতে পারবেন।

আদ্রতার পরিমাণ

আপনার এলাকার আবহাওয়ার খবর জানতে হলে আদ্রতার খবর রাখাও জরুরী। তাই এ পর্যায়ে আপনার এলাকার আজকের আদ্রতার পরিমাণ কতটুকু তা দেখানো হলো।

শিশির এর পরিমাণ

নদী ও সাগরের ঢেউয়ের পরিমাণ

এখানে নদী ও সাগরের ঢেউয়ের পরিমাণ দেখানো হলো। নদীর ঢেউ স্পষ্টভাবে দেখতে হলে ম্যাপটি জুম করেন। এখানে লাইভ আপডেট দেখানো হচ্ছে। পরবর্তী কয়েকদিনের আপডেট জানতে প্লে বাটনে play ক্লিক করুন।

সাগরের তাপমাত্রা

বাতাসে কার্বন মনো অক্সাইড (CO) এর পরিমাণ

কার্বন মনো অক্সাইড পরিবেশের জন্য খুবই ক্ষতিকর। আপনার এলাকায় এই মূহুর্তে কতটুকু কার্বন মনো অক্সাইড আছে তা নিচের ম্যাপে দেখানো হলো।

শেষ কথা

এই আর্টিকেলে আমরা আজকের আবহাওয়া সম্পর্কে বিস্তারিত জানালাম। এখানে সারাবিশ্বের ২৪ ঘন্টার লাইভ আপডেট জানতে পারবেন। আমাদের পোস্টের সকল ডাটা Windy থেকে সংগ্রহ করা। ট্রিক ব্লগ বিডি এর সাথেই থাকুন, ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top