২৭ টি সেরা গেম ডাউনলোড করুন ২০২২

বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ। খেলার মাঠের অভাবে এখন আর মানুষ এর বাহিরে খেলতে যেতে পারেনা। তাই খেলার মাঠের জায়গাটা এখন দখল করেছে অনলাইন গেম। জনপ্রিয় কিছু গেম নিয়ে আলোচনা করবো। একইসাথে Download লিংকও দেওয়া দেওয়া থাকবে। আমাদের দেওয়া লিংক থেকে ২০২২ সালের সেরা টি গেম ডাউনলোড করুন

গেম ডাউনলোড

প্রথমে আমরা প্লে স্টোরের সেরা ১০ টি গেম নিয়ে আলোচনা করব। সে সাথে সেই গেমসগুলোর ডাউনলোড লিংক দেওয়া থাকবে। চাইলে লিংকে ক্লিক করে সরাসরি গেমগুলো ডাউনলোড করতে পারবেন।

এছাড়াও আমরা ক্যাটাগরি অনুযায়ী আরো কিছু জনপ্রিয় গেমের লিংক দিয়ে দিব। এতে করে আপনারা বিভিন্ন ক্যাটাগরির জনপ্রিয় গেমগুলোও ডাউনলোড করার সুযোগ পাবেন।

গেম ডাউনলোড
গেম ডাউনলোড

প্লে স্টোরে থাকা সেরা ১০ টি গেম

  1. Ludu King
  2. Carrom Pool: Board Game
  3. Garena FREE FIRE
  4. Candy Crush Saga
  5. Truck Simulator: Truck Game
  6. Arena Of Valor
  7. Temple Run
  8. Hunter Assassin
  9. Worms Zone .io: Hungry Snake
  10. Subway Princess Runner

উপরে আমরা প্লে স্টোরে সবচেয়ে বেশি ডাউনলোড হওয়া গেমগুলোর সেরা ১০ টি তুলে ধরলাম। নিচে গেমগুলো সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা ও ডাউনলোড লিংক তুলে ধরলাম।

1. লুডু কিং (Ludu King)

লুডু গেম সর্বকালের সেরা গেমগুলোর মধ্যে একটি। আর প্লে স্টোরে Ludu King গেমটি বর্তমানে সবচেয়ে বেশি ডাউনলোড হওয়া গেম। যারা লুডু গেম ডাউনলোড করতে চান তারা এই গেমটি ডাউনলোড করে খেলে দেখতে পারেন।

Ludu King
Ludu King

Downlod Ludu King

2. Carrom Pool: Board Game

ক্যারম খেলা বাংলাদেশের জনপ্রিয় খেলাগুলোর মধ্যে একটি। আর এটি এখন আর অফলাইনে সীমাবদ্ধ নয়। অনলাইনেও এখন ক্যারম খেলা বেশ জনপ্রিয়। তাইতো প্লে স্টোরে Carrom Pool: Board Game নামক গেমটি ২য় স্থান দখল করেছে। কেরাম বোর্ড গেম ডাউনলোড করতে চাইলে নিচে থেকে গেমটি ডাউনলোড করতে পারেন।

Download Carrom Pool: Board Game

3. Garena FREE FIRE

সাম্প্রতিককালে ব্যাপক আলোচিত ও সমালোচিত গেমের মধ্যে Garena FREE FIRE গেমটি অন্যতম। গেমটি বাংলাদেশ সরকার ২০২১ সালে ব্যান করেছে। কিন্তু BTRC এর কিছু সীমাবদ্ধতায় এখনো গেমটি খেলা যাচ্ছে।

গেমটির বিরুদ্ধে ইসলাম অবমাননার অভিযোগ নতুন কিছু নয়। সম্প্রতি গারিনা কর্তৃপক্ষ তাদের গেমের নামের পাশে Illuminate শব্দটি যুক্ত করায় অনেক গেমার এই গেমটি Uninstall করে দিয়েছেন। অনেকেই মনে করছেন গেমটি ইসলাম বিরোধী সংগঠন ইলুমিনাতিকে প্রমোট করছে। আর এজন্যই গারিনা কর্তৃপক্ষ এমন একটি বিতর্কিত শব্দ ফ্রি ফায়ারের নামের সাথে যুক্ত করেছে।

উল্লেখ্য, Illuminati এমন একটি সংগঠন যারা কিনা দাজ্জালের এজেন্ট হিসেবে কাজ করছে। কিন্তু অনেক মুসলিম গেমারের আপত্তি থাকা সত্বেও Illuminate শব্দটি সরানো না হওয়ায় অনেকেই গেমটি বয়কট করেছেন। আর যেহেতু গেমটি বিতর্কিত ও ইসলাম অবমাননার অভিযোগ রয়েছে তাই ইসলামের প্রতি সম্মান রেখে গেমটির ডাউনলোড লিংক আমরা এখানে দিলাম না।

Download Garena FREE FIRE

4. Candy Crush Saga

Candy Crush Saga গেমটিও যথেষ্ট জনপ্রিয় একটি গেম। এই গেমটি অনেকেই কোন না কোন সময় খেলে থাকতে পারেন। বিভিন্ন রংয়ের ক্যান্ডি মিলিয়ে ক্যান্ডি Distroy পয়েন্ট বাড়াতে হয় (ভিডিওটি দেখতে পারেন)। নিচে থেকে গেমটি ডাউনলোড করতে পারেন।

Download Candy Crush Saga

5. Truck Simulator: Truck Game

অনেক গেমারই গাড়ি গেম ডাউনলোড করতে চান। গাড়ি গেমের মধ্যে ট্রাক গেম অন্যতম একটি গেম। ট্রাক গেমের মধ্যে Truck Simulator: Truck Game নামক গেমটি সবচেয়ে বেশি জনপ্রিয়। আপনিও চাইলে এই গেমটি খেলে দেখতে পারেন। নিচে ডাউনলোড লিংক দেওয়া হলো।

Download Truck Simulator: Truck Game

6. Arena Of Valor

ফ্রি ফায়ারের বিভিন্ন সমালোচনার পর বাংলাদেশে ব্যাপকভাবে মার্কেটিং করা গেম হলো Arena Of Valor। ব্যাপক মার্কেটিং করে তারা বাংলাদেশে বেশ ভালো একটি অবস্থান তৈরি করছে। ইতিমধ্যেই গেমটি বাংলাদেশের ডাউনলোড তালিকায় সেরা ৬ নম্বরে উঠে এসেছে। আপনিও গেমটি খেলতে চাইলে নিচে থেকে ডাউনলোড করে নিতে পারেন।

Arena of valor (গেম ডাউনলোড)
Arena of valor

Download Arena Of Valor

7. Temple Run

একসময়কার ব্যাপক জনপ্রিয় গেম Temple Run। গেমটি সময়ের সাথে সাথে কিছুটা জনপ্রিয়তা হারালেও এখনো মার্কেটে তাদের অবস্থা ধরে রেখেছে। বর্তমানে গেমটি বাংলাদেশে সবচেয়ে বেশি ডাউনলোড হওয়া গেমের তালিকায় ৭ নম্বরে অবথান করছে। এতেই বুঝা যাচ্ছে গেমটি এখনো যথেষ্ট জনপ্রিয় একটি গেম। নিচে গেমটির ডাউনলোড লিংক দেওয়া থাকলো।

Download Temple Run

8. Hunter Assassin

Hunter Assassin আরেকটি মজাদার ও জনপ্রিয় গেম। এটি প্লে স্টোরে বর্তমানে ৮ নম্বরে অবস্থান করছে। শত্রুপক্ষকে ফাঁকি দিয়ে পিছন দিয়ে শত্রুদেরকে আক্রমণ করতে হয় এই গেমে। আপনিও চাইলে এই চমৎকার গেমটি খেলে দেখতে পারেন। নিচে ডাউনলোড লিংক দেওয়া হলো।

Hunter Assassin pic
Hunter Assassin pic

Download Hunter Assassin

9. Worms Zone .io: Hungry Snake

সাপ গেমগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় একটি গেম Worms Zone .io: Hungry Snake। যারা সাপ গেম ডাউনলোড করে খেলতে চান তারা এই গেমটি ডাউনলোড করতে পারেন।

Download Worms Zone .io: Hungry Snake

10. Subway Princess Runner

ছোট বেলায় অনেকেই Subway Princess Runner নামক গেমটি খেলেছেন। গেমটি এখনো ছোটদের নিকটি জনপ্রিয়। এই গেমটি বর্তমানে প্লে স্টোরে ১০ নম্বরে অবস্থান করছে। নিচে গেমটির ডাউনলোড লিংক দেওয়া হলো।

Download Subway Princess Runner

ফুটবল গেম ডাউনলোড

ফুটবল গেমগুলো গেমারদের কাছে ব্যাপক জনপ্রিয়। তাই আমরা নিচে কিছু জনপ্রিয় ফুটবল গেমের ডাউনলোড লিংক দিলাম। সেখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

  1. Dream League Soccer 2022
  2. World Soccer League
  3. Soccer Super Star
  4. FIFA Soccer
  5. REAL FOOTBALL CHAMPIONS LEAGUE : WORLD CUP 2020

পাবজি গেম ডাউনলোড

পাবজি মোবাইল গেম ব্যাটল রয়েল গেমের মধ্যে একটি জনপ্রিয় গেম। অনেকেই গেমটি ডাউনলোড করতে চান। তাই আমরা পাবজি গেম ডাউনলোড লিংক দিয়ে দিলাম। এখান থেকে সহজেই ডাউনলোডে করতে পারবেন।

PUBG Mobile (গেমস ডাউনলোড)
PUBG Mobile

Download PUBG mobile

গাড়ি গেম ডাউনলোড

গাড়ি গেমগুলো বাচ্চা ও বড়দের কাছে সমান তালে জনপ্রিয়। এর মধ্যে এনা ও শ্যামলী গেম অনেকেই খুঁজে থাকেন। যদিও আমরা এই নামে কোন গেম পাইনি, তবে এরকম আরো অনেক গেম আছে। তাই নিচে কিছু গাড়ি গেম ও তাদের ডাউনলোড লিংক দেওয়া হলো।

বাস গেম ডাউনলোড

গাড়ি গেমের মধ্যে বাস গেম অন্যতম। নিচে কিছু বাস গেমের নাম ও ডাউনলোড লিংক দেওয়া হলো।

  1. Bus Simulator Indonesia
  2. Bus Games Driving Simulator 3d
  3. Bus Simulator : Ultimate
  4. Bus Simulator Games: Bus Games
  5. IDBS Simulator Bus Lintas Sumatera

কার গেম ডাউনলোড

গাড়ি ও রেসিং গেমের মধ্যে কার গেমগুলো অন্যতম। নিচে কিছু কার গেম ডাউনলোড লিংক দেওয়া হলো।

  1. Racing in Car 2
  2. Dr. Driving
  3. Hill Climb Racing
  4. Asphalt 9: Legends
  5. Extreme Car Driving Simulator

আরো পড়ুনঃ জনপ্রিয় নতুন ৫ টি অ্যান্ড্রয়েড রেসিং গেম ডাউনলোড

মিনি মিলিশিয়া গেম ডাউনলোড

আরেকটি জনপ্রিয় গেম হলো মিনি মিলিশিয়া গেম। এই গেমটি খুবই জনপ্রিয় একটি একটি গেম। বর্তমানেও অনেকে এই গেমটি ডাউনলোড করার লিংক খোঁজেন। নিচে থেকে এই জনপ্রিয় গেমটি ডাউনলোড করতে পারেন।

Download Mini Militia – Doodle Army 2

শেষ কথা

আজ আমরা জনপ্রিয় গেম ও এগুলোর ডাউনলোড লিংক দিলাম। যারা যেই গেমটি খেলতে চান তারা সেটি ডাউনলোড করতে পারেন।

Leave a Comment

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Scroll to Top