বিল বিকাশ করলে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

বিকাশের ধামাকা অফারের কথা আমরা কম বেশি জানি। বিকাশ প্রায়ই বিভিন্ন চমকপ্রদ অফার ও ক্যাশব্যাক নিয়ে হাজির হয়। এবার বিকাশে চলছে ১০০% ক্যাশব্যাক অফার। বিল বিকাশ করলেই পেতে পারেন ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক!

বিল বিকাশ করলে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক
বিল বিকাশ করলে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

প্রতি ঘন্টায় প্রথম ৫ জন গ্রাহক এই অফারটি পাবেন। ইউটিলিটি বিল (বিদ্যুৎ, গ্যাস, পানি, টেলিফোন, ইন্টারনেট ও কেবল টিভি’র বিল) বিকাশ করে পেতে পারেন ১০০% ক্যাশব্যাক।

এক্ষেত্রে সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে! অর্থাৎ পুরো বিলটাই ফেরত পেয়ে যেতে পারেন। আপনার বিলটি ১০০০ টাকা বা তার কম হলে সম্পূর্ণ বিলই ফেরত পেয়ে যাবেন। আর যদি ১০০০ টাকার বেশি হয় তাহলে ১০০০ টাকা ফেরত পাবেন।

এজন্য অবশ্যই আপনার বিকাশ একাউন্টটি সক্রিয় বা এক্টিভ থাকতে হবে। তাই আর দেরি কেন? আজই আপনার বিল বিকাশ করুন।

আরো পড়ুনঃ বিকাশে পল্লী বিদ্যুৎ বিল পরিশোধের নিয়ম ও বিল চেক

মনে রাখবেন, বিল বিকাশ করার সময় প্রতি ঘন্টার শুরুতে বিল বিকাশ করার চেষ্টা করবেন। তাহলে ক্যাশব্যাক পাওয়ার সম্ভাবনা থাকবে।

কারণ, প্রত্যেক ঘন্টার শুরুতে যেই ৫ জন ব্যক্তি বিল প্রদান করবেন শুধুমাত্র তারাই ক্যাশব্যাক পাবেন। প্রত্যেক গ্রাহক অফার চলাকালীন সময়ে শুধুমাত্র ১ বার এই অফারটি পাবেন।

ধরুণ, আপনি সকাল ১০ঃ০০ টা বাজার সাথে সাথে বিল দিলেন। তাহলে আপনি সৌভাগ্যবান ৫ জন হওয়ার যথেষ্ঠ সম্ভাবনা আছে।

কিন্তু আপনি ১০ঃ৫০ মিনিটে বিল দেন তাহলে ধরে নেওয়াই যায় যে আপনি ক্যাশব্যাক পাবেন না। কারণ, ১০ টা থেকে ১০ঃ৫০ মিনিটে কয়েক হাজার বিল দেওয়া হয়ে যাবে। তাই আপনি ১ম ৫ জনের একজন হতে পারবেন না।

বিঃদ্রঃ প্রত্যেক ঘন্টা শুরু হলে সাথে সাথেই বিল দিবেন।

অফারের সময়সীমা:

 ১৫ সেপ্টেম্বর থেকে ১৫ নভেম্বর ২০২০ পর্যন্ত।

অফারের বিস্তারিত:

  • শুধুমাত্র ইউটিলিটি বিলসমূহ; অর্থাৎ বিদ্যুৎ, গ্যাস, পানি, টেলিফোন, ইন্টারনেট ও কেবল টিভি’র বিল বিকাশ করে অফারটি পেতে পারেন
  • প্রতি ঘণ্টায় প্রথম পাঁচজন গ্রাহক ক্যাশ ব্যাক পাবেন।
  • বিলের পরিমাণ অনুযায়ী সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হবে। যদি মোট বিলের পরিমাণ ১,০০০ টাকার কম হয়ে থাকে তাহলে পুরো বিলের টাকাই গ্রাহক ক্যাশব্যাক পাবেন।
  • ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক একবার ক্যাশব্যাক পাবেন, সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত।
  • বিজয়ী গ্রাহক লেনদেনের পরবর্তী কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পাবেন।
  • ক্যাশব্যাক পেতে আপনার একাউন্টের ইনকামিং লেনদেন অ্যাক্টিভ থাকতে হবে। একাউন্টের স্ট্যাটাসজনিত কারণে ক্যাশব্যাক প্রদান করা সম্ভব না হলে আপনি এই ক্যাম্পেইনের ক্যাশব্যাক পাওয়া থেকে বঞ্চিত হবেন। 
  • কাস্টমার একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোন অজানা/অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে ক্যাম্পেইন এর শেষ সপ্তাহে পুনরায় ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করা হবে। এতেও যদি ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয় তবে আর কোনো চেষ্টা করা হবেনা এবং গ্রাহক ক্যাশ ব্যাক পাবার জন্য বিবেচিত হবেন না।
  • বিকাশ কোনো পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলী পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
  • কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক কর্তৃক ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার হয়েছে, সেক্ষেত্রে বিকাশ ক্যাম্পেইনের শর্তাবলি পরিবর্তন অথবা ক্যাশ ব্যাক বাতিলের অধিকার সংরক্ষণ করে।

যেকোনো সমস্যা সমাধানের জন্য অথবা বিকাশ সম্পর্কিত নতুন কিছু জানতে বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারেন। আর একই সাথে চোখ রাখুন ট্রিক ব্লগ বিডিতে।

আশা করি, এই আর্টিকেলটি আপনাদের ভালো লেগেছে। এ ব্যাপারে কোনো প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন। আর বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.