কম দামে ভালো লেহেঙ্গা | কোথায় ও কিভাবে?

লেহেঙ্গা হলো একটি ভারতীয় পোশাক যা বিশ্বব্যাপী ফ্যাশন সচেতন ব্যক্তিদের মধ্যে আলাদা একটি স্থান দখল করেছে। বাংলাদশেও লেহেঙ্গা জনপ্রিয় একটি ফ্যাশন পোশাক। তাই এর ক্রেতার কোন অভাব নেই। প্রায় সব নারীরাই এটি বেশ পছন্দ করেন। কিন্তু এর দাম তুলনামূলভাবে একটু বেশি। তবে কিছু নিয়ম মেনে কম দামে ভালো লেহেঙ্গা কেনা যায়। কিন্তু কিভাবে? চলুন জেনে নেই।

Lehenga at Lowest price | কম দামে ভালো লেহেঙ্গা
Lehenga at Lowest price

বাজেট ফ্রেন্ডলি বিকল্প খুঁজুন

লেহেঙ্গার দাম যেহেতু দাম একটু বেশি হয় তাই বাজেটের মধ্যে সেরা লেহেঙ্গাটি কিনতে কয়েকটি বিকল্প উপায় খুঁজতে হবে।

লোকাল মার্কেট

প্রথমত আপনার স্থানীয় মার্কেটে আপনার পছন্দের লেহেঙ্গার দাম জেনে নিন। সেখানে আপনার বাজেটের মধ্যে পেয়ে গেলে সেখান থেকেই পছন্দের লেহেঙ্গাটি কিনে নিন।

কিন্তু এখানে একটা সমস্যা হলো গ্রামাঞ্চলের মার্কেটগুলোতে লেহেঙ্গা তুলনামূলক কম থাকে ও বৈচিত্রের পরিমাণও কম। তাই অনেকেই লোকাল মার্কেট থেকে কিনতে চাননা বা কিনে সন্তুষ্ট হন না। তাই পছন্দের ডিজাইন ও মনমতো দাম পেতে সবাই অনলাইন মার্কেটের দিকে ঝুঁকছে।

অনলাইন মার্কেট

লোকাল মার্কেটের তুলনায় অনলাইন মার্কেটে তুলনামূলক ভালো ডিজাইন ও বাজেট ফ্রেন্ডলি লেহেঙ্গা পাওয়া যায়। লোকাল মার্কেটের নানা সীমাবদ্ধতা, স্টাফদের বেতন, কারেন্ট বিল, দোকান ভাড়া ইত্যাদির প্রভাব দামের উপরে পড়ে। কিন্তু অনলাইন মার্কেট সেই তুলনায় খরচ কম হওয়ায় তারা তুলনামূলক কম দামে লেহেঙ্গা সহ অন্যান্য জিনিস বিক্রি করতে পারে।

এমনই একটি অনলাইন মার্কেটপ্লেস হলো Fashion Frenzy । এখানে লেহেঙ্গার পাশাপাশি যেকোন পণ্য সুলভ মূল্যে পাবেন। ‘ফ্যাশন ফ্রেঞ্জি’র লেহেঙ্গা কালেকশন ও দাম দেখে নিতে Lehenga price in bd লেখায় ক্লিক করুন।

Note: Fashion Frenzy তে ৫০০ বা বেশি মূল্যের যেকোন পণ্য কেনার সময় আমাদের কুপন কোড trickblogbd ব্যবহার করলে ৫০ টাকা ডিস্কাউন্ট পাবেন।

বন্ধু ও আত্মীয় স্বজনদের পরামর্শ

আপনার বন্ধু বান্ধব, আত্মীয় ও পরিবারের লোকেরা অনেক সময় বিভিন্ন জায়গা থেকে পণ্য কিনেন। এক্ষেত্রে কোথাও তারা কম মূল্যে ভালো পণ্য পান আবার বেশি মূল্যেও অনেক সময় খারাপ পণ্য পান। তাই তারা কোথা থেকে ভালো পণ্য কম দামে পেয়েছেন সেটা জেনে নিতে পারেন। এবং সেখান থেকে আপনিও কেনাকাটা করতে পারেন।

অফ সিজন ও অন সিজন

ঈদ, পূজাসহ বিভিন্ন উৎসবে অনলাইন ও লোকাল মার্কেটে বিভিন্ন অফার পাওয়া যায়। সেই অফারগুলো কাজে লাগান। সেক্ষেত্রে আপনি দামটা কম পাবেন। তবে অফ সিজনে অফারের পরিমাণ বেশি থাকে না।

অগ্রীম অর্ডার করুন

ধরুন, সামনে ঈদ, পূজা বা কোন অনুষ্ঠান। তাই সকল বান্ধবী, চাচাতো-খালাতো বোনেরা সবাই সিদ্ধান্ত নিয়েছেন লেহেঙ্গা পরবেন। তাই অনেকগুলো লেহেঙ্গার প্রয়োজন। এক্ষেত্রে অগ্রীম অর্ডার করে একই ধরণের লেহেঙ্গা সবার জন্য নিতে পারেন। এতে দামটাও তুলনামূলক অনেক কম পড়বে।

নোটঃ কম দামে লেহেঙ্গা, পাঞ্জাবি, টি-শার্ট ইত্যাদি অগ্রীম অর্ডার করতে ও মূল্য জানতে Fashion Frenzy এর ফেসবুক পেজে যোগাযোগ করতে পারেন।

শেষ কথা

কিভাবে কম দামে ভালো লেহেঙ্গা পাবেন তার কয়েকটি উপায় আমরা এই পোস্টে আলোচনা করলাম। আশা করি এই উপায়গুলো লেহেঙ্গা কেনার ক্ষেত্রে আপনাকে কিছুটা হলেও সাহায্য করবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top