বাংলাদেশে টয়োটার ৫ টি জনপ্রিয় মডেল

শেষ এক দশকে বাংলাদেশের অর্থনীতির বিকাশ যে কোন রাষ্ট্রের জন্য ঈর্ষনীয়। এরই সাথে পাল্লা দিয়ে বেড়েছে এদেশের মানুষের জিবন মান। মাত্র এক যুগ আগেও বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় ছিল মাত্র ৫০০ ডলার এখন তা বেড়ে দাড়িয়েছে ২০৬৪ ডলার। এরই সাথে পাল্লা দিয়ে বেড়েছে মানুষের ব্যয়বহুল জিনিস যেমন ব্যাক্তিগত গাড়ি কিনার সক্ষমতা।

সেরা ৫ টি টয়োটা মডেল

বর্তমানে বাংলাদেশে প্রতিবছর ২৫০০০ হাজারেরও বেশি গাড়ি বিক্রি হয়। বিশ্বের অন্যতম সেরা ও জনপ্রিয় একটি গাড়ি প্রস্তুতকারক ব্রান্ড হচ্ছে টয়োটা। বর্তমানে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় গাড়ির ব্যান্ড হচ্ছে টয়োটা। এই ব্রান্ডের একাধিক মডেলের গাড়ি বাংলাদেশের মার্কেটে রয়েছে যা সরাসরি অনলাইন বিডিস্টল.কম থেকে এর বর্তমান মূল্য জেনে নেওয়া যাবে। তাদের মধ্যে অন্যতম সেরা কিছু হলো:-

১/ টয়োটা প্রিমিও

টয়োটার অন্যতম সেরা ও জনপ্রিয় একটি গাড়ির মডেল হলো প্রিমিও। গাড়িটির অসাধারণ প্রিমিয়াম লুকিং, কালার কম্বিনেশন ও দুর্দান্ত পার্ফমেন্সের জন্য অত্যাধিক প্রশংসনীয়। এই গাড়িগুলো মধ্যবিত্ত ও উচ্চ মধ্যবিত্তের খুবই পছন্দের একটি গাড়ি। তাই দেশের অনেক রোডেই নিয়মিত হারে একটি না একটি প্রিমিও গাড়ি আপনার চোখে পড়বেই। টয়োটা প্রিমিও গাড়িগুলোর দাম ২৫ লাখ টাকা থেকে শুরু হয়।

২/ টয়োটা এক্সিয়ো

টয়োটার ব্যান্ডের সবচেয়ে সাশ্রয়ী গাড়ি হিসেবে পুরো এশিয়াজুড়ে এক্সিয়ো মডেলের গাড়িগুলো দারুণভাবে জনপ্রিয়। এটি ক্যামপ্যাক্ট ডিজাইন ও আকারের জন্য সবচেয়ে বেশি প্রচলিত।

যারা একটু কম বাজেটের মধ্যে ভালো ব্রান্ড ও দীর্ঘায়ূ গাড়ির কথা চিন্তা করছেন তাদের জন্য এটি খুবই উপযুক্ত। এই গাড়িগুলোর দাম ১২ লাখ টাকার আশে পাশে হয়ে থাকে। তবে একদম নতুন বা একটু বাড়তি ফিচার্স সমৃদ্ধ গাড়ির কথা চিন্তা করলে আপনাকে আরো বেশি খরচ করতে হবে।

৩/ টয়োটা নোয়াহ

এটি বাংলাদেশের সর্বাধিক বিক্রিত গাড়িগুলোর মধ্যে অন্যতম। এটি কোন ৫ সিটের ব্যাক্তিগত গাড়ি নয়। এটি বড় আকারের মাইক্রোবাস, এটির আসন সংখ্যা ১০টি। যারা বড় ফ্যামিলি বা অফিস স্টাফদের কথা মাথায় রাখেন তাদের জন্য এটি উপযুক্ত। টয়োটা নোয়াহ গাড়িটির বাংলাদেশে দাম ২০ লাখ টাকা থেকে শুরু।

৪/ টয়োটা সিএইচআর হাইব্রিড

এই গাড়িটির আনকমন গজির্য়াস লুকিংয়ের জন্য বিখ্যাত। এছাড়াও এর দুর্দান্ত পার্ফর্মেন্স, টায়ার সাইজ, ও গ্রাউন্ড ক্লিয়ারেন্সের জন্য দারুনভাবে প্রসংশনীয়। এটির দাম বাংলাদেশের বাজারে ৩০ লাখ টাকার আশে পাশে হয়ে থাকে।

৫/ টয়োটা এলিয়ন

কেউ যদি কম বাজেটের মধ্যে বিলাসবহুল একটি গাড়ির খোজ করেন তাহলে এলিয়নের বিকল্প আর একটিও নেই। এটিও বাংলাদেশের অন্যতম সেরা জনপ্রিয় একটি গাড়ি। মাত্র ১৫ লক্ষ টাকার বিনিময়ে আপনিও হতে পারেন একটি টয়োটা এলিয়ন গাড়ির মালিক।

আরো বিভিন্ন পণ্যের রিভিউ দেখতে আমাদের প্রোডাক্ট রিভিউ পেজটি দেখুন।

Sponsored by TrickBlogBD

ফ্রী মোবাইল রিচার্জ, বিভিন্ন এক্সক্লুসিভ টিপস & ট্রিক্স পেতে ও মতামত জানাতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Scroll to Top